কারিশমার প্রত্যাবর্তন অন্তরঙ্গ দৃশ্যের মাধ্যমে

বিনোদন ( কুমিল্লার খবর.কম ): কারিশমা কাপুর উষ্ণ ও উত্তেজক দৃশ্যে অংশ নিয়েই বলিউডে দ্বিতীয় ইনিংস শুরু করছেন । ডেঞ্জারাস ইশক নামের ছবিতে অন্তরঙ্গ দৃশ্যে হাজির হতে এ বলিউড রূপসীর সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। কারিশমার একটি ঘনিষ্ঠ সূত্র এসব তথ্য জানায়। বিক্রম ভাটের এ ছবিতে কারিশমার বিপরীতে থাকবেন মডেল থেকে অভিনয়ে আসা রজনীশ দুগাল।


ছবিতে বিশেষ একটি মুহূর্তে শয্যাদৃশ্যে অংশ নেবেন কারিশমা ও রজনীশ। এমনকি দৃশ্যটিতে ৮ বছরের ছোট রজনীশের সঙ্গে ঠোঁটবন্দি অবস্থায়ও দেখা যাবে কারিশমাকে। ছবির চিত্রনাট্য অনুযায়ী নান্দনিকভাবে এ অন্তরঙ্গ দৃশ্যটির চিত্রায়ন করা হবে। সূত্র প্রদত্ত তথ্যমতে, নির্মাতা ও চিত্রগ্রাহকের উপস্থিতিতেই একটি বিশেষ স্থানে এ দৃশ্য ধারণ করা হবে।


এমন দৃশ্যে অভিনয়ে কারিশমা সম্মত হয়েছেন কি না, এ বিষয়ে পরিচালক বিক্রম ভাট বলেন, এখানে কোনো কিন্তু বা যদি বলে কিছু নেই। কারণ, সে ছবিটিতে অভিনয় করতে রাজি হয়েছে। আর সিনেমাটির শিরোনামেই যেহেতু ইশক (ভালোবাসা) শব্দটি আছে, তাই গল্পের প্রয়োজনে তারা স্বাভাবিকভাবেই ওই দৃশ্যে অভিনয় করবেন বলে আমার ধারণা।


তবে এবারই প্রথম চুম্বন দৃশ্যের জন্য শট দিচ্ছেন না কারিশমা। এর আগে রাজা হিন্দুস্তানি ছবিতেও ঠোঁটবন্দি হয়েছিলেন এ বলিউড সুন্দরী। তবে বিবাহোত্তর প্রথমবারের মতো ক্যামেরার সামনে অন্তরঙ্গ দৃশ্যে হাজির হবেন ৩৭ বছর পার করা কারিশমা কাপুর।


কুমিল্লার খবর.কম, ১১-০৮-২০১১

Comments

comments